imageশহর প্রতিনিধি->>

ফেনী জেলা জামায়াত অফিসে তল্লাশি চালিয়েছে পুলিশ। হরতাল শুরুর পূর্বে রোববার সন্ধ্যায় এ তল্লাশি চালানোর তথ্য পেয়ে জামায়াত ও শিবিরের নেতাকর্মীরা পালিয়ে যায়। পুলিশ জামায়াত অফিস থেকে বেশকিছু লিফলেট ও জিহাদি বই জব্দ করেছে। এর আগে ভোরে ফেনী জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও ফেনী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফজলুর রহমান বকুলের বাড়িতে অভিযান চালায় পুলিশ।

ফেনী জেলা পুলিশ সহকারী পুলিশ সুপার (এএসপি-সার্কেল) সামছুল আলম সরকার জানান, শহরের কুমিল্লা বাস স্ট্যান্ড এলাকায় জেলা জামায়াতে অফিসে দলীয় নেতাকর্মীরা হরতাল সমর্থনে বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে নেতাকর্মীরা পালিয়ে গেলেও জামায়াত অফিস থেকে বেশকিছু লিফলেট ও জিহাদি বই জব্দ করে পুলিশ। তিনি আরো জানান, হরতালে নাষকতা এড়াতে পুলিশের অভিযান অব্যহত থাকবে।

এদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মিস্টার লিখিত বৃব্রিতে (প্রেসনোট) জানান, রোববার ভোরে জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক, ফেনী সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও জেলা জাসাসের আহবায়ক ফজলুর রহমান বকুলের বাড়ীতে পুলিশ নরকীয় তান্ডব চালায়। পুলিশ ফজলুর রহমান বকুলকে গ্রেফতারের নামে তার বাসভবনে ফার্নিচার ভাংচুর করে ও তার মালিকানাধীন বিপিএস টাওয়ারের অপর ভাড়াটিয়াদেরকে হয়রানি করে।

অপরদিকে হরতালে নাষকতা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশের টহল জোরদার করা হয়েছে। এছাড়া পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরাও টহল দিচ্ছে।

Sharing is caring!