ফুলগাজী প্রতিনিধি->>
ফুলগাজীতে হুন্ডির টাকাসহ হুন্ডি ব্যবসায়ী মোঃ জসিমকে (৪৫) গ্রেপ্তার করেছে বিজিবি। বৃহস্পতিবার সকালে ফুলগাজীর খেজুরিয়া বিওপির টহলদল কর্তৃক সীমান্ত পিলার ২১৭৮/৫-এস এর কাছ থেকে দুই লক্ষ পাঁচশত টাকা সহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হুন্ডি ব্যবসায়ী মোঃ জসিম ফুলগাজী থানার বক্সমাহমুদ দেবীপুর গ্রামের মোঃ মোস্তফার ছেলে।
ফেনীস্থ ৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক (পরিচালক) লেঃ কর্নেল মোঃ নাহিদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিজিবি ফুলগাজীর খেজুরিয়া বিওপি এলাকায় তল্লাশি চালিয়ে হুন্ডি ব্যবসায়ী জসিমকে আটক করে। এসময় নগদ দুই লক্ষ পাঁচশত টাকা ছাড়াও একটি স্যাম্পনি মোবাইল (মডেল নং এল-১৫০) দুটি সিম কার্ড (বাংলাদেশী রবি সিম-০১ টি ও ইন্ডিয়ান আইডিয়া সিম-০১টি) উদ্ধার করা হয়।
পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদ করলে জানা যায় যে, ভারতীয় নাগরিক শ্রী বাবুল বিশ্বাসকে (৪৫) বাংলাদেশী টাকা প্রদানের জন্য সীমান্তের শূণ্য লাইনে প্রবেশ করে। ভারতীয় নাগরিক শ্রী বাবুল বিশ্বাস ভারতের বেলোনিয়া থানার দেবীপুর গ্রামের ললিত বিশ্বাসের ছেলে।
বিজিবি আরো জানায়, হুন্ডির টাকা সহ ব্যবসায়ী আটকের ঘটনায় বিজিবি বাদি হয়ে ফুলগাজী খানায় মামলা দায়ের করেছে। ওই মামলয় জসিমের স্ত্রী মোছাঃ সাজু বেগমকেও (৩৫) আসামী করা হয়েছে। আসামী সাজু বেগম পলাতক রয়েছে। আটক জসিমকে বাংলাদশী টাকাসহ ফুলগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।