বিশেষ প্রতিনিধি->>
ফেনী জেলার ৪ টি উপজেলার ২৯২ টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে।রোববার (৩১ মার্চ) সকাল ৮ থেকে সদর উপজেলার ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে ইভিএম পদ্ধতিতে ভোট শুরু হয় চলবে বিকেল ৪ টা পর্যন্ত।ভোট শুরুর দিকে ভোটারের সংখ্যা কম দেখা গেলেও বেলা বাড়ার সাথে ভোটার বাড়তে পারে বলে জানিয়েছেন প্রিজাইডিং অফিসার।

এদিকে জেলায় নির্বাচনকে সূষ্ঠ করতে মোতায়েন করা হয়েছে পুলিশ ও আনছার বাহিনীর প্রায় ৫ হাজার সদস্য মাঠে রয়েছে নির্বাহি ম্যাজিস্ট্রেট সহ মোট ২৯ জন জুডিশিয়েল ম্যাজিস্ট্রেট।পাশপাশি ১৫ প্লাটুন বিজিবি সহ রয়েছে রেব সদস্যরা।ইভিএম পদ্ধতিতে ভোট হওয়ায় প্রতিটি কেন্দ্রে দুজন করে সেনাবাহীনির সদস্য রয়েছেন।নির্বাচনকে ঘিরে এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।জেলায় ১৯৪ টি ভোট কেন্দ্র ঝুকিপূর্ন হিসেবে তালিকা করেছে নির্বাচন কমিশন।

ফেনী সদরে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে।এখানে ইভিএম পদ্ধতিতে শুধু চেয়ারম্যান পদে নৌকা ও বিদ্রোহী দুজন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।

এছাড়া জেলার ফুলগাজী উপজেলার সকল পদে নির্বাচন হচ্ছে আর দাগনভুইয়া ও সোনাগাজীতে চেয়ারম্যান পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ায় এখানে শুধু ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহন হচ্ছে।

Sharing is caring!