সদর প্রতিনিধি->>

ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফেনী-২ সদর আসনে নিজাম হাজারীকে নৌকা প্রতীকে বিজয়ী করতে জনসভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এতে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমির উদ্দিন ভূঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুল হক তপনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম । স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করিম উল্যাহ বি.কম।

এদিকে ফেনী সদর উপজেলার শর্শদী উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফেনী-২ সদর আসনে নিজাম হাজারীকে নৌকা প্রতীকে বিজয়ী করতে জনসভা অনুষ্ঠিত হয়েছে।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইলিয়াছ চৌধুরীর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জজ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, সহ-সভাপতি মাষ্টার আলী হায়দার, আক্রাম হোসেন হুমায়ুন, সাংগঠনিক সম্পাদক আবুল হাসেম। স্বাগত বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ-সভাপতি শর্শদী ইউপি চেয়ারম্যান জানে আলম।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন, ‘আমি আপনাদের কাছে ভোট ভিক্ষা চাই। জীবনে এই প্রথমবার আমি আমার জন্য আপনাদের কাছে কিছু চাইতে এসেছি। দয়া করে আপনারা আমাকে খালি হাতে ফিরিয়ে দিবেন না।

জনসভায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।