আবু ইউসুফ মিন্টু->>
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ এর মহাজোটের প্রার্থী শিরিন আখতারের মনোনয়ন প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার(২৭ নভেম্বর) সকাল থেকে দুই ঘন্টা ফেনী -পরশুরাম সড়ক অবরোধ করে রাখা হয়েছে।

জাতীয় সমাজতান্ত্রিক দল’র(জাসদ)সাধারণ সম্পাদক শিরিন আক্তার কে ফেনী-১(পরশুরাম,ফুলগাজী,ছাগলনাইয়া)অাসনে মহাজোট থেকে মনোনয়ন দেয়ায় ক্ষুদ্ধ হয়ে আওয়ামীলীগ সমর্থিত নেতাকর্মিরা সড়ক অবরোধ করে রাখেন।

এসময় দলীয় নেতাকর্মীরা শিরিন আখতারের বিরুদ্বে বিভিন্ন শ্লোগান দেন এবং তার মনোনয়ন প্রত্যাহার করে ফেনী-১ আসনে প্রধান মন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে কে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়ার দাবি জানান।
এতে বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক কামাল উদ্দিন মজুমদার,ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এনামুল করিম মজুমদার, পরশুরাম পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক
নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো নুরুজ্জামান ভুট্টু,চিথলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন, যুবলীগ সভাপতি মো ইয়াছিন শরীফ মজুমদার।

Sharing is caring!