ঢাকা অফিস->>
ফেনী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি কর্নেল (অব.) জাফর ইমামের মনোনয়ন ফরম জমা দেওয়ার আগে উধাও হয়ে গেছে। তিনি মঙ্গলবার ধানমণ্ডি কার্যালয়ে ফরম জমা দিতে পারেননি।
জানা গেছে, কর্নেল (অব.) জাফর ইমাম ফেনী-১ (ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। মঙ্গলবার তিনি কার্যালয়ে ফরম জমা দিতে যান। কার্যালয়ের সামনে এসে মনোনয়ন ফরম রাখা তার ব্যাগটি খোঁজেন। কিন্তু দেখেন গাড়িতে তা নেই। খোয়া গেছে! বিষয়টি তিনি দলের নীতিনির্ধারকদের জানিয়েছেন।
এ বিষয়ে জাফর ইমাম জানান, তার মনোনয়ন ফরম ছিনতাই হয়েছে বলা যায় না, মিসিং হয়েছে। এর বেশি কিছু তিনি বলতে চাননি।
তিনি জানান, দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও এ বিষয়ে জানানো হয়েছে।

সাবেক মন্ত্রী লে. কর্নেল জাফর ইমাম বীর বিক্রম (অব.) ১৯৭৯ সাল থেকে বিএনপি, পরে জাপা থেকে ১৯৮৮ পর্যন্ত এ আসনের এমপি-মন্ত্রী ছিলেন। ১৯৯১ সালে জাপা প্রার্থী এবং ২০০১ সালে আওয়ামী লীগে যোগ দিয়ে এ আসন থেকে নির্বাচন করে বেগম জিয়ার কাছে হেরে যান।

প্রসঙ্গত, ফেনী-১ আসন থেকে ফেনীর আলোচিত মুখ ও ফেনী-২ আসনের সাবেক সাংস দজয়নাল আবেদীন হাজারী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিম, এড. আব্দুল্লাহ আল হারুন (রাসেল), মোঃ আবদুল কাদির ভুঁইয়া, ইলিয়াছ ভুঁইয়া, আবদুল মতিন ভুঁইয়া আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

Sharing is caring!