ইতালি প্রতিনিধি->>

ইতালির রাজধানী রোমে বসবাসরত ফেনীবাসীদের সংগঠন ফেনী জেলা সমিতির নতুন কার্যকরী পরিষদের ঘোষণা করা হয়েছে। রোববার রোমের বাংলাদেশি-অধ্যুষিত এলাকা তরপিনাত্তারার অরিয়েন্টাল রেস্টুরেন্টের হলরুমে প্রধান নির্বাচন কমিশনার আহেমদ নাঈম ও নির্বাচন কমিশন সচিব সিরাজউল্যাহ পঞ্চায়েত এ কমিটি ঘোষণা করেন।
নির্বাচন কমিশনের তত্বাবধানে ইতালির সর্বস্তরের ফেনীবাসীর প্রত্যক্ষ ও পরোক্ষ মতামতের ভিত্তিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় শেখ ফরিদ সভাপতি, বেলাল হোসেন ভুইয়া সাধারণ সম্পাদক, ফজলে এলাহী ভুইয়া রাজু সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। সভায় নির্বাচন কমিশনের পক্ষ থেকে অতি দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠনের তাগিদ দেয়া হয়।
নির্বাচন কমিশন কর্তৃক আয়োজিত এ সভায় সর্বস্তরের ফেনীবাসীর উপস্থিতিতে নির্বাচিত নেতাদের ফুলের তোড়া ও মালা দিয়ে সবাই শুভেচ্ছা জানান।
এ সময় নির্বাচন কমিশনার মোর্শেদুল হক, আলাউদ্দিন শিমুল, আওরঙ্গজেব রিপন, গোলাম মাওলা মিলন, আবু ছায়েদ কাবলু ছাড়াও আরও উপস্থিত ছিলেন লিটন হাজারী, ফরিদ আহাম্মেদ ভুঁইয়া ছাড়াও আরও অনেকে উপস্থিত ছিলেন।
সভায় নবনির্বাচিত সভাপতি জনাব শেখ ফরিদ ও সাধারণ সম্পাদক জনাব বেলাল হোসেন ভূঁইয়া উপস্থিত সব ফেনীবাসীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনারা আমাদের নির্বাচিত করেছেন, আমরা আপনাদের সুনাম অক্ষুণ্ণ রাখার সর্বদা চেষ্টা করব ইনশাআল্লাহ। আমরা আশা করি, আপনাদের সহযোগিতা সব সময় আমাদের সঙ্গে থাকবে। পরে কমিটি ঘোষণা ও শুভেচ্ছা বিনিময় শেষে উপস্থিত সবাই নৈশভোজে অংশগ্রহণ করেন।

Sharing is caring!