শহর প্রতিনিধি->>

ফেনীতে যুবদলের ইফতার মাহফিল পুলিশের বাধায় পন্ড হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার শহরের একাডেমি সড়ক এলাকায় একটি কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিলের আয়োজন করে যুবদল।এসময় পুলিশ ওই স্থান থেকে ৫ বিএনপি কর্মিকে আটক করে ইফতার মাহফিল পন্ড করে দেয়।পরে যুবদল কর্মীরা ওই ইফতার সামগ্রী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের জহিরিয়া মসজিদের মুসল্লীদের মধ্যে বিতরণ করেন।

পুলিশের দাবী ,শহরের একাডেমি সড়কের একটি গণমিলনায়তনে দুপক্ষ যুবকের মধ্যে হাতাহাতির খবর শুনে পুলিশ সেখানে যায়। পুলিশ দেখে তারা পালিয়ে যায়। এসময় পাঁচ জনকে আটক করা হয়। আটককৃতরা হলের- ফেনী পৌর যুবদল নেতা দেলোয়ার হোসেন, সিরাজ উদ্দিন, মো. মহসিন, ছাত্রদল নেতা শেখ ফরিদ ও নজরুল ইসলাম।

জেলা যুবদল সভাপতি গাজী হাবিব উল্যাহ অভিযোগ করেন, জেলা যুবদলের নেতাকর্মীদের নিয়ে রোববার শহরের একাডেমি সড়কের একটি গণমিলনায়তনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছিল। বিকেলে ইফতার মাহফিল শুরুর আগ মহুর্তে ফেনী থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে যুবদলের পাঁচ নেতাকর্মীকে আটক করে এবং ইফতার মাহফিল পন্ড করে দেয়।তিনি পুলিশের এধরনের ভূমিকার নিন্দা ও গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তি দাবি করেন।

এ ব্যাপারে ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খান চৌধুরী জানান, ওই দিন বিকেলে শহরের একাডেমি সড়কের একটি গণমিলনায়তনে যুবদলের দুপক্ষ মধ্যে হাতাহাতির খবর শুনে পুলিশ সেখানে যায়।এসময় তারা পুলিশ দেখে তারা পালিয়ে যায়। পরে ধাওয়া করে পাঁচ জনকে আটক করা হয়।