বিশেষ প্রতিনিধি->>
দাগনভূইয়া রাজাপুর বাজারে শনিবার রাত ১০ টার দিকে মদ ও ইয়াবাসেবন অবস্থায় একটি কমিউনিটি সেন্টার হঠাৎ অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের মাদক বিরোধী টাস্কফোর্স টিম।এসময় আসর থেকে মাদকদ্রব্যসহ ৭ জনকে আটক করে কারাদন্ড দিয়েছে প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।এদের মধ্যে একজন ইউপি সদস্য ও বাজার কমিটির সেক্রেটারী রয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান,
দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নসহ পুরো উপজেলার মাদক ব্যবসার মূল নিয়ন্ত্রক উপজেলার অন্যতম শীর্ষ সন্ত্রাসী সাইফুদ্দিন লিটু।মাদকবিরোধী চলমান অভিযানের মধ্যেও কোরেশমুন্সি বাজারের সে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে । তার সাথে জড়িয়ে আছে এলাকার প্রভাবশালীরা। প্রতিদিন সন্ধ্যা হলেই মাদক ব্যবসায়ীরা আড্ডা বসে রাজাপুর কমিনিউটি সেন্টারের দোতলায়।সেখান থেকেই পাইকারি ও খুচরা বিক্রি হয় ইয়াবা।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ( ৯ মে ) রাজাপুর ইউনিয়নের এই কমিনিউটি সেন্টারে রাত ১০ টার দিকে হঠ্যাৎ মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়।

এসময় প্রায় ৭ টি প্লাস্টিকের বোতলে দেশী মদ ও একটি নীল প্যাকেটে ৩৬ পিস ইয়াবাসহ আড্ডায় বসা অবস্থায় স্থানীয় ইউপি সদস্যসহ ৭ জনকে আটক করা হয় ।

আদালত আটক প্রত্যেককে ১ (এক) বছরের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন। দন্ডিতরা হলেন রাজাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মোতালেব টিপু (৩৫),লিটুর সহযোগী জহির উদ্দিন রিপন (৩৮) রাজাপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক । দন্ডিতদের মাঝে বাকিরা হলেন কবির আহম্মাদ (৩৮),আবদুর রহিম (২৫), বেলাল হোসেন (৫০),মামুনুল হক মামুন (৩৮) এবং আজিজুল হক (৪৫)।

অভিযানের খবর পেয়ে একটি সাদা রঙ এর টয়োটা হায়েস মাইক্রোবাসে করে পালিয়ে যায় লিটু।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেন, জেলা পুলিশ ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।