বিশেষ প্রতিনিধি->>
ফুলগাজীর সেই তরুনীর লাশ মৃত্যুর ৫৭ দিন পর সোমবার সীতাকুন্ডের ফৌজদার হাট সলিমপুর কালু শাহ এর মাঝার এলাকা থেকে উত্তোলন করা হয়েছে। সীতাকুন্ড উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কামরুজ্জমানের তত্বাবধানে ও ফেনীর ফুলগাজী থানা পুলিশের উপস্থিতিতে এ লাশ উত্তোলনের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

ফুলগাজী থানার পরিদর্শক (তদন্ত) পান্না লাল বড়ুয়া জানান, গত ২৪ মার্চ ফেনীর ফুলগাজীর গাবতলা গ্রামের এক তরুনী নিখোঁজ হয়। ৮ এপ্রিল ওই তরুনী সীতাকুন্ডের সংক্রামক ব্যাধি হাসপাতালে মারা যায় বলে এক ব্যক্তি তার ভাইকে ফোন করে। কিন্তু হাসপাতালে গিয়ে লাশের সন্ধান না পেয়ে তার ভাই ফিরে আসে। পরে ওই টেলিফোনের সুত্র ধরে ফুলগাজী থানা পুলিশ গত ৭ এপ্রিল ফুলগাজী থানা পুলিশ সীতাকুন্ডের মধ্যম সলিমপুর এলাকা থেকে হেলাল উদ্দিন ও কুলসুমা আক্তার নামে এক দম্পত্তিকে গ্রেপ্তার করে।

৮ এপ্রিল ওই কুলসুম দম্পতি ফেনীর বিচারিক হাকিম আদালতে তরুনীকে অপহরণ ও তার মৃত্যুর পর লাশ মাটিতে পুতে রাখার কথা স্বীকার করে জবানবন্দী প্রদান করেন। এ ঘটনায় জড়িত অভিযোগে ফুলগাজী থানা পুলিশ ওই সীতাকুন্ড এলাকা থেকে আরও দুই ব্যক্তিসহ মোট পাঁচজনকে গ্রেপ্তার করে। তাঁরা পাঁচজন বর্তমানে জেলহাজতে রয়েছে।
ওই তরুনীর বড় ভাই জানায়, ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে ওই তরুনীকে কুলসুমা ও তার স্বাসী সীতাকুন্ডে নিয়ে পতিতাবৃত্তি করতে বাধ্য করে। অসুস্থ হলে তাকে অন্য নামে সীতাকুন্ড সংক্রামক ব্যাধি হাসপাতালে ভর্তি করে। ৮ এপ্রিল সে মারা যায়। পরে লাশ মাটিতে পুতে রাখেন।