ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়া পৃথক পৃথক অভিযান চালিয়ে দুই নারী ও একটি প্রাইভেট কারসহ ৭জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, মোহাম্মদ উল্ল্যাহ প্রকাশ ইতালি মিয়া (৪০), মোয়াজ্জেম হোসেন প্রকাশ খোকন (২৫), কামাল হোসেন (৩৫), মোঃ ওমর ফারুক প্রকাশ ম্যাজিক (১৯), মোঃ মিলন (১৯), জোসনা বেগম (৪০) ও লাইজু আক্তার লিজা (২৮)। এ সময় তাদের নিকট থেকে ২৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪ কেজি গাজা উদ্ধার করা হয়।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ এম.এম মুর্শেদ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শনিবার মধ্যরাতে মহামায়া ইউনিয়নের মাটিয়াগোধা এলাকা থেকে উত্তর যশপুর গ্রামের পাটোয়ারী বাড়ির আহসান উল্যাহ পাটোয়ারীর ছেলে মোহাম্মদ উল্ল্যাহ প্রকাশ ইতালি মিয়া (৪০) ও একই গ্রামের হলবান বাড়ির আবুল হোসেনের ছেলে মোয়াজ্জেম হোসেন প্রকাশ খোকনকে (২৫) ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২ কেজি গাজা ও একটি প্রাইভেট কারসহ (ঢাকা মেট্রো-গ-১৯-৯১৪৭) আটক করে।

এর আগে পাঠাননগর ইউনিয়নের হরিপুর গ্রাম থেকে ফেনী শহরের মাস্টার পাড়ার সামছুল হকের ছেলে কামাল হোসেন (৩৫), চট্রগ্রাম জেলার আনোয়ারা থানার পূর্ব বরিয়া গ্রামের নতুন বাড়ির আবদুস সবুরের ছেলে মোঃ ওমর ফারুক প্রকাশ ম্যাজিককে (১৯) ও ফেনী শহরের বিরিঞ্চি এলাকার (পার্ট-১) স্টেশন রোড রেলওয়ে কলোনীর সাহিনের বাসার ভাড়াটিয়া নোয়াখালী জেলার সুধারাম থানার কলেজ সংলগ্ন সাহাব উদ্দিনের বাড়ির মোঃ ইসমাইলের ছেলে মোঃ মিলনকে (১৯) ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

একই দিন বিকালে শুভপুর ইউনিয়নের উত্তর ছয়ঘরিয়া গ্রাম থেকে ওই গ্রামের দিদারুল আলমের স্ত্রী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী লাইজু আক্তার লিজাকে (২৮) ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী লাইজু আক্তার লিজার বিরুদ্ধে থানায় একাধিক মামলা ও বহু অভিযোগ রয়েছে। বিকাল সাড়ে ৪টায় জয়পুর গ্রাম থেকে ওই গ্রামের আবদুল মমিন এর স্ত্রী মাদক ব্যবসায়ী জোসনা বেগমকে (৪০) ২ কেজি গাজাসহ আটক করে।
এ ব্যাপারে ছাগলনাইয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে চারটি মামলা দায়ের করা হয়েছে।