শহর প্রতিনিধি->>

ফেনীতে ৫ ছিনতাইকারিকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের দেয়া তথ্যমতে লুন্ঠিত মালামালও উদ্বার করা হয়। বুধবার দিনব্যাপী ও মঙ্গলবার রাতে ফেনী শহর, দাগনভূঁঞা ও রামগড় থানা এলাকায় অভিযান চালায় পুলিশ।
ফেনী মডেল থানার ওসি মো: রাশেদ খান চৌধুরী জানায়, গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ রামগড়, মহিপাল ও দাগনভূঞার জায়লস্কর ইউনিয়নের আমিরগাঁও এলাকায় বিশেষ অভিযান চালায়। অভিযানকালে ছিনতাই ও চুরি চক্রের সক্রিয় ৫ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানার বদিউল আলমের ছেলে মো: সাইফুল ইসলাম, একই থানার হেদায়েত মন্ডলের ছেলে জহিরুল ইসলাম, দাগনভূঞার জায়লস্কর ইউনিয়নের লালপুর গ্রামের নুরুল আমিনের ছেলে নুর মোহাম্মদ শাকিল, সদর উপজেলার শর্শদী ইউনিয়নের দক্ষিণ খানে বাড়ির মো: সিরাজের ছেলে জাবেদ হোসেন ও একই বাড়ির কামাল উদ্দিনের ছেলে ফরহাদ উদ্দিন। তাদের কাছ থেকে একটি লোহার তৈরি ছেনী, ৬টি লোহার টুকরা ও তালা কাটার জিনিসপত্র উদ্ধার করা হয়।

এসআই মো: মাহবুবুর রহমান জানান, ১৩ মে রাতে শর্শদি ইউনিয়নের দক্ষিণ খানে বাড়ির গৃহকর্তা নুরুল ইসলাম স্বপরিবারে দাওয়াতে অংশ নিতে শহরে আসে। একই বাড়ির জাবেদ ও ফরহাদের সহযোগিতায় সংঘবদ্ধ ছিনতাইকারিরা তাদের ঘরের তালা ভেঙ্গে নগদ ১০ টাকা ও একটি স্বর্ণের চেইন সহ প্রায় ৮০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় নুরুল ইসলাম বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। জহিরুল ইসলাম ও সাইফুল ইসলামের দেয়া তথ্য অনুযায়ী মহিপালের একটি বাসা থেকে লুট হওয়া মালামাল ও নগদ টাকা উদ্ধার করা হয়।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।