ছাগলনাইয়া প্রতিনিধি->>
ফেনীর ছাগলনাইয়ায় ওমান প্রবাসী সালাম মজুমদারের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় প্রধান আসামী শাহাদাত হোসেন মিনার (২৬) ও তার সহযোগী রিয়াজ উদ্দিন চৌধুরী মিশু (২৫) কে গ্রেফতার করেছে ছাগলনাইয়া থানা পুলিশ। বুধবার (১৮এপ্রিল) দুপুরে উপজেলার রেজুমিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
মিনার উপজেলার দক্ষিণ যশপুর গ্রামের আমিনুল হকের পুত্র ও মিশু বাঁশপাড়া গ্রামের মৃত সামছুল হুদার পুত্র।এঘটনার অন্যতম আসামি জেলা ছাত্রলীগ নেতা তানভির হাছান মাহমুদ রনি এখনো ধরা ছোয়ার বাহিরে রয়েছে।
তবে ছাগলনাইয়া থানার পরিদর্শক(তদন্ত) সুদ্বীপ এ ঘটনায় দুইজন অাটকের সত্যতা নিশ্চিত করে জানান বাকী অাসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত;স্ত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় গত ১৫ এপ্রিল বিকেলে ছাগলনাইয়া জমাদ্দার বাজারের জিরো পয়েন্টে প্রবাসী সালাম মজুমদারকে প্রকাশ্যে তার মায়ের সামনে মিনারের নেতৃত্বে ১০/১১ জন সন্ত্রাসী বেধড়ক পিটিয়ে জখম করে সালামকে।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ওই দিন রাতে সালামের স্ত্রী ফারজানা আক্তার সাথী বাদী হয়ে মিনারকে প্রধান আসামী করে ৬জনের নাম উল্লেখ করে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করে।
প্রবাসী সালাম মজুমদার উপজেলার দক্ষিণ যশপুর গ্রামের মৃত হাসেম মজুমদারের বড় ছেলে । সালাম ও তার ছোট ভাই প্রবাসে থাকার কারনে মিনার বিভিন্ন সময় তার স্ত্রীকে উত্যক্ত করে আসছে। পরে সালাম দেশে আসার পর এর প্রতিবাদ করে। এরই জের ধরে মিনার এ হামলা চালায় জানায় ভুক্তভোগী পরিবারটি।