নিজস্ব প্রতিবেদক->>

ফেনী জেলা প্রশাসনের মাদকবিরোধী টাস্কফোর্স অভিযানে ২৫ হাজার পিস ইয়াবা, এক কেজি ৪’শ গ্রাম হেরোইন ও ২৯ পিস গুলিসহ মাদক সম্রাজ্ঞী পারভীন বেগমকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে শহরের আরামবাগ এলাকার একটি বাসা থেকে মাদকসহ নারঅকে গ্রেপ্তার করা হয়। এছাড়া মাদক বিক্রী ও বহনের দায়ে ৩ জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, সোমবার সকাল থেকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। এ সময় ফেনী রেল স্টেশনেরমাদক ব্যবসায়ী সালমা আক্তার ওরফে জুবলীকে ( ৫০) ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে জুবলীকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
এছাড়া ১০০ গ্রাম গাজা বহনের দায়ে ছয় (৬) মাস করে কারাদন্ড প্রদান করা হয় শাহ আলম (৩৫) ও মো: কবির হোসেনকে(১৯)।
দুপুরে পূর্ব উকিলপাড়ার আরামবাগ সুইমিং পুলের পিছনে ফারুকের বিল্ডিং এ অভিযান পরিচালনা করা হয়। সেখানে শহরের ইয়াবার মূল ডন মাসুদের অফিসের কর্মচারী সাকিবের দোতলা বাসা থেকে বাড়ি থেকে ২৫ হাজার পিস ইয়াবা ও ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার করা হয় বিভিন্ন ধরণের আগ্নেয়াস্ত্রের ২৯ পিস গুলি। আটক হয় বাসার মালিক পারভীন বেগম (৩৫)। আটককৃত মাদকের মূল্য প্রায় ২ কোটি ৬৫ লক্ষ টাকা।
পরে আটক পারভীন বেগম ও মাসুদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পরিদর্শককে নির্দেশ প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, পরিদর্শক ইকবালুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সদস্যা ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।