বিশেষ প্রতিনিধি->>
স্ত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় ছাগলনাইয়ায় প্রকাশ্য দিবালোকে মায়ের সামনে সালাম মজুমদার (৩২))নামে এক প্রবাসীকে বেধড়ক পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।রবিবারে বিকেলে ছাগালনাইয়া বাজারের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনাটি ঘটে।প্রবাসী সালাম মজুমদারকে বর্তমানে ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর মা সবুরা বেগম জানান,গত ১২ এপ্রিল তার ওমান প্রবাসি ছেলে সালাম তার স্ত্রীকে নিয়ে বাজারে এলে সন্ত্রাসীরা তার স্ত্রীকে উত্যক্ত করে।এসময় সালাম প্রতিবাদ জানালে তার উপর ক্ষিপ্ত হয় সন্ত্রাসীরা।একপর্যায়ে আজ তিনি অসুস্থ থাকায় ডাক্তার দেখানোর জন্য ছেলে সালাম সহ মোটরসাইকেল যোগে ডাক্তারের কাছে যাওয়ার পথে বেশকজন যুবক তাদের পিছু নেয়। এ সময় তারা বাজারের জিরো পয়েন্ট এলাকায় পৌছলে তাদের গাড়ী গতিরোধ করে প্রকাশ্যে দিবালোকে ১৫-১৬ জন সন্ত্রাসী তার ছেলে সালাম মজুমদারকে বেধড়ক পিটিয়ে মারাত্মক আহত করে।পরে খবর পেয়ে পুলিশ এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।আহত সালামকে আহত অবস্থায় উদ্ধার করে ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আহত প্রবাসী সালাম ছাগলনাইয়া পৌরসভার যশপুর গ্রামের হাশেম মজুমদার বাড়ীর আবুল হাশেমের ছেলে।সে দু,মাস আগে ছুটিতে মধ্যপ্রাচ্যের ওমান থেকে দেশে এসেছে।

ছাগলনাইয়া থানার পরিদর্শক (তদন্ত) সুদ্বীপ জানান,আহত প্রবাসী সালামের স্ত্রীর সাথে পূর্বশত্রুতা বসত ঘটনা ঘটতে পারে। এ বিষয়ে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।স্থানীয় তানবীর হাছান ছাত্রলীগ নেতা রনি,মিনার ও মাসুদ সহ বেশকজন এঘটনায় জড়িত রয়েছে বলে জানতে পেরেছে পুলিশ।