আদালত প্রতিবেদক->>

ফেনীর ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নুরুল ইসলামকে ধর্ষণ মামলায় গ্রেফতারের পর জেলহাজতে প্রেরণ করেছে আদালত। বৃহস্পতিবার দুপুরে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসাইনের আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

এছাড়া গৃহবধূর প্রাথমিক ডাক্তারি পরীক্ষা শেষে ২২ ধারায় আদালতে জবানবন্দি প্রদান করেছে। গৃহবধূর শ্বাশুড়ি থানায় মামলায় দিলে চেয়ারম্যান নুরুল ইসলামকে বুধবার দিবাগত রাত ২ টায় গ্রেপ্তার করে ফুলগাজী থানা পুলিশ। ঘটনার প্রতিবাদে দুপুরে ফেনী পরশুরাম ও ফুলগাজী উপজেলা সড়ক অবরোধ সহ গাড়ী ভাংচুর করে তার সমর্থকরা।

পুলিশ জানায়, ফুলগাজী সদর ইউনিয়নের বরইয়া বিজয়পুর গ্রামের মনির আহাম্মদ স্ত্রীকে বুধবার বিকালে বিচার মীমাংসার কথা বলে মুঠোফোনে ইউনিয়ন পরিষদে ডেকে আনেন চেয়ারম্যান। একপযার্য়ে তাকে একা পেয়ে ধর্ষণ করে। পরে ওই নির্যাতিতাকে বুধবার বিকালে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে কর্তব্যরত ডাক্তার তাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। রাতে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

ফুলগাজী থানার ওসি মো: হুমায়ুন কবীর জানান, এ ঘটনায় ধর্ষিতার শাশুড়ি হাজেরা বেগম বাদী হয়ে চেয়ারম্যান নুরুল ইসলামকে আসামী করে ফুলগাজী থানায় মামলা করলে পুলিশ রাতেই চেয়ারম্যানকে গ্রেফতার করেন। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

অপরদিকে,চেয়ারম্যান নুরুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে দুপুরে ফেনী পরশুরাম ও ফুলগাজী উপজেলা সড়ক অবরোধ সহ গাড়ী ভাংচুর করেছে তার সমর্থকরা ।পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এঘটনায় বিচারপ্রার্থী ওই নারীর স্বামী তার স্ত্রীকে ধর্ষণের জন্য ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামের সর্বোচ্চ শাস্তি দাবী করেন।এরআগে চেয়ারম্যান নুরুল ইসলামকে বুধবার রাতে ফুলগাজী থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।