শহর প্রতিনিধি->>

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সাজা দেয়ার প্রতিবাদে এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে মিথ্যা সাজানো রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার ফেনী জেলা বিএনপি, যুবদল-ছাত্রদলের উদ্যোগে গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হয়।
জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহের জানান, শনিবার সকালে শহরের ইসলামপুর রোডের অস্থায়ী কার্যালয়ে এ গণসাক্ষর কার্যক্রম শুরু হয়। এ সময় সেখানে উপস্থিত দলীয় নেতাকর্মী ছাড়াও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ স্বতস্ফুর্তভাবে বিএনপি গণসাক্ষর অভিযানে সাড়া দিয়ে সাক্ষর করেন।
তিনি জানান, দলীয় নেতাকর্মীরা বিভিন্ন উপজেলা এবং বিভিন্ন এলাকায় একই ধরনের গণসাক্ষর সংগ্রহ শুরু করেছেন। বেগম খালেদা জিয়া মুক্তি না পাওয়া পর্যন্ত এ গণসাক্ষর অভিযান চলতে থাকবে।
গণসাক্ষর অভিযান শুরুর সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন খাঁন, জেলা শ্রমিক দলের সভাপতি আবদুর রাজ্জাক, জেলা কৃষক দলের সাধরণ সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা সেলিনা বাচ্ছু, জাহানারা বেগম, মো. ইসমাইল হোসেন ভূঁঞা প্রমুখ উপস্থিত ছিলেন।