image

ফুলগাজী প্রতিনিধি, ৩ নভেম্বর->>

ফেনীর ফুলগাজী উপজেলা জাসাসের সভাপতি ও আনন্দপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল মজুমদার গোলাপকে (৪৫) গ্রেফতারের প্রতিবাদে ও মুক্তির দাবিতে উপজেলা জাসাসের ডাকা বুধবারের সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাহার করেছে। সোমবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে হরতাল প্রত্যাহারের বিষয়টি গণমাধ্যমে জানানো হয়।
ফেনী জেলা জাসাসের আহবায়ক ফজলুর রহমান বকুল ও যুগ্ন আহবায়ক হাফিজুর রহমান হাফিজের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৫ নভেম্বর জেএসসি ও জেডিসি পরীক্ষা থাকায় পরিক্ষার্থী ও অভিভাবকদের অসুবিধার কথা বিবেচনা করে ফুলগাজী উপজেলা জাসাসের পূর্ব ঘোষিত হরতালের কর্মসূচী জেলা জাসাস প্রত্যাহার করে নিয়েছে। সেই সাথে আগামী ১৫ দিনের মধ্যে প্রশাসন জাসাস সভাপতি গোলাম রসুল মজুমদার গোলাপকে নিঃশর্ত মুক্তি না দিলে লাগাতার হরতালসহ কঠোর কর্মসূচীর হুমকি দেয়া হয়।
এর আগে গত রোববার দুপুরে ফুলগাজী থানার শীর্ষ সন্ত্রাসী (তালিকা ভূক্ত-১নং) উপজেলা জাসাসের সভাপতি গোলাম রসুল মজুমদার গোলাপকে উপজেলার আনন্দপুর এলাকার ঈদগাহ থেকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ফুলগাজী থানায় ২২-২৩টি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে ১০-১২টি মামলায় আদালত গ্রেফতারি পরোয়ানা (ওয়ারেন্ট) জারি করেছে। তার গ্রেফতারের প্রতিবাদে ওইদিন বিকেলে উপজেলা জাসাস বিক্ষোভ মিছিল করে ৫ নভেম্বর বুধবার সকাল-সন্ধ্যা হরতালের কর্মসূচী ঘোষনা করে।