সোনাগাজী প্রতিনিধি->>
জাতীয়পার্টির ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়েছে। রোববার বিকালে সোনাগাজী কমিউনিটি সেন্টারে উপজেলা জাতীয়পার্টির আহবায়ক হাজী মো. আবু সুফিয়ানের সভাপতিত্বে ও চরচমজলিশপুর ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি,সাংবাদিক এম. এ.তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয়পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের প্রচার ও প্রকাশনা বিষয়ক উপদেষ্টা, ফেনী জেলা জাতীয়পার্টির আহবায়ক রিন্টু আনোয়ার।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন,জাতীয়পার্টি একটি পরিচ্ছন্ন দল। যে দলে কোন সন্ত্রাসি,চাঁদাবাজ,চোর-ডাকাত ও টেন্ডারবাজের স্থান নেই। আ’লীগ-বিএনপি যতবারই ক্ষমতায় এসেছে তারা জাতীয়পার্টির সাথে প্রতারণা আর বেঈমানি করেছে। এবার উল্টো খেলা হবে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন পল্লী বন্ধু এরশাদের জন্য শেষ নির্বাচন। রংপুর সিটি কর্পোরেশনের মত অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে সারা দেশে জাতীয়পার্টির নিরব বিপ্লব ঘটবে। কারণ দেশের সাধারন মানুষ আ’লীগ ও বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আজকে মানুষের মনে কষ্টের পাহাড় জমা হয়ে গেছে। মানুষের হাহাকার দেখার কেউ নেই। পল্লী বন্ধু এরশাদ গুম, খুন ও ব্যাংক লুটের বাংলাদেশের স্বপ্ন দেখেননি। এরশাদ জনগণের প্রতিনিধিত্বশীল বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। আমিও জনগণের প্রতিনিধিত্বশীল একটি নির্বাচন চাই। যে নির্বাচনের মতামতের প্রতিফলন ঘটবে। বিনাভোটে এমপি হতে চাইনা। আমাদের নেতা হুসেইন মুহাম্মদ এরশাদ এমন একজন পরিচ্ছন্ন নেতা যার কোন ইন্ডাস্ট্রি নাই। বিদেশে টাকা পাচারের অভিযোগ নাই। যার বিরুদ্ধে কোন দুর্নীতির অভিযোগ নাই। পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের মন্ত্রী ছিলেন তার বিরুদ্ধেও দুর্নীতির কোন অভিযোগ নেই। দেশে উন্নয়নের জোয়ারের কথা বলে ক্ষমতাসীনরা ধান্দ্বায় লিপ্ত হয়েছেন। দেশে রাস্তা-ঘাটের দুরবস্থা দেখলে মনে হয়, দেশের মানুষ কত কষ্টে আছে।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, দাগনভূঞা জাতীয়পার্টির প্রবীণ নেতা জাহিদ হোসেন টিপু, মাস্টার আনিছুর রহমান, উপজেলা জাতীয়পার্টির যুগ্ম-আহবায়ক মজিবুল হক মানিক, মতিগঞ্জ ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি সাহাব উদ্দিন, সোনাগাজী ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কাসেম, উপজেলা যুব সংহতির সভাপতি শেখ মাসুদ ও সাধারন সম্পাদক নিজাম উদ্দিন সুমন প্রমূখ। আলোচনা সভা শেষে কেক কাটার মাধ্যমে দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।