বিশেষ প্রতিনিধি->>
কক্সবাজারে বেড়াতে যাওয়ার কয়েক ঘন্টার মধ্যে সংঘবদ্ধ ছিনতাইকারির ছুরিকাঘাতে ঘটনাস্থলে নিহত হয়েছেন ফেনীর সোনাগাজীর যুবক আবু তাহের সাগর (২০)। শুক্রবার সকাল সাড়ে ১০ টার সময় প্রকাশ্য দিবালোকে সাগর পাড়ের ব্যস্ততম কলাতলী সড়কের জাম্বুর মোড় নামক স্থানে ‌এ ঘটনা ঘটে।সে সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি গ্রামের বাসিন্দা। তার বাবা শফিউল্লাহ আবুধাবীতে কর্মরত।

পুলিশ জানিয়েছে,ওই দিন সকালে নিহত তরুন আবু তাহের সাগর আরো দুইজন সহপাঠি নিয়ে ফেনী থেকে কক্সবাজারে বেড়াতে যান। তারা শহরের ঝাউতলা সড়কের একটি হোটেলে রুম নেয়ার পর সৈকতের লাবনী পয়েন্টে যান। সেখান থেকে সকাল সাড়ে ১০টার দিকে হোটেলে ফিরে আসার পথে জাম্বুর মোড়ে পৌঁছা মাত্রই ৫/৬ জনের ছিনতাইকারি একটি সিএনজিতে এসে তাদের ঘিরে ধরে। 
নিহত সাগরের চাচাত ভাই কলেজ ছাত্র নুরুন্নবী সজীব এবং সহপাঠি ইলেকট্রিশিয়ান নুরুদ্দিন একই সাথে ছিলেন। তারা জানান, ছিনতাইকারিরা তাদের নিকট অবৈধ জিনিষ থাকার ভয় দেখিয়ে পকেটে থাকা মানিব্যাগ ও মোবাইল দিয়ে দিতে বলে। নিহত তরুনের মানিব্যাগে তিন হাজার টাকা এবং ২ টি এনড্রয়েড মোবাইল ছিল। 
প্রথমে ছিনতাইকারিদের বাধা দানসহ প্যান্টের পকেট থেকে মোবাইল ও মানিব্যাগ বের করতে বিলম্ব করার কারনেই ছিনতাইকারিরা তার বুকে স্বয়ংক্রিয় ছুরি দিয়ে আঘাত করে। এতে তিনি ঘটনাস্থলেই ঢলে পড়েন। তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ছিনতাইকারিদের হাতে সহপাঠি নুরুন্নবীও সামান্য আহত হন।
কক্সবাজার সদর মডেল থানার ওসি রণজিত কুমার বড়ুয়া জানান,শহরের কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক)অফিস সলগ্ন জাম্বুর মোড় এলাকায় একদল ছিনতাইকারি এ ঘটনা ঘটিয়েছে। তাদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন তিনি।