ছাগলনাইয়া প্রতিনিধি->>

ফেনীর ছাগলনাইয়ায় চুরি হওয়া ল্যাপটপসহ তিন চোরকে আটক করেছে পুলিশ। রোববরা মধ্যরাতে উপজেলার বাঁশপাড়া ও পূর্ব জয়পুর এলাকা থেকে চোরাই আটটি ল্যাপটপ উদ্ধার করা হয় ।

কম্পিউটার হ্যাভেনর সত্ত্বাধিকারী দীন মোহাম্মদ জানান,গত ৯ ডিসেম্বর রাতে ছাগলনাইয়া বাজারের কম্পিউটার হ্যাভেন দোকানে চুরির ঘটনা ঘটে। চোরের দল এসময় তার দোকান থেকে ১৪টি ল্যাপটপ, কম্পিউটারের হার্ডডিক্স দুটি, নগদ ২২ হাজার টাকা চুরি করে। পরদিন সকালে তিনি চুরির বিষয়টি থানায় অবহিত করে মামলা দায়ের করে।
ছাগলনাইয়া থানার ওসি আবু জাফর মোহাম্মদ ছালেহ্ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ রোববার রাতে ছাগলনাইয়ার বাঁশপাড়া ও পূর্ব জয়পুর এলাকায় অভিযান চালিয়ে তিন চোরকে গ্রেপ্তার করেছে। পুলিশ এসময় চোরাইকৃত ৮টি ল্যাপটপ উদ্ধার করেছে। গ্রেপ্তারকৃতরা হল- বাঁশপাড়া এলাকার রফিক আহাম্মদ চৌধুরীর ছেলে মো. আসিফ ইকবাল ফাহাদ (২৩), একই এলাকার আবদুল মোমিনের ছেলে মো. লোকমান হোসেন ভুট্টু (২৫) ও পূর্ব জয়পুর এলাকার মো. আলাউদ্দিনের ছেলে আশরাফ উদ্দিন রাজু (২৫)।
ছাগলনাইয়া থানার পরিদর্শক (তদন্ত) গোলাম জিলানী জানান, গ্রেপ্তাকৃতদের সোমবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তার ও মামলার উদ্ধারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।