image
image

বিশেষ প্রতিনিধি, ২৬ অক্টোবর–>>

ফেনীতে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ও দেশীয় অস্ত্রসহ একাধিক মামলার পলাতক আসামী মো. রসুল আহম্মদ ওরফে বলিকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারের সময় একশত পিছ ইয়াবা টেবলেট, দেড় কেজি গাঁজা, ৬১ বোতল ফেন্সিডিল, ১৯ বোতল বিদেশী মদ, দুটি ছোরা, একটি রাম দা ও একটি বর্ষার ফলক উদ্ধার করা হয়। গ্রেফতার রসুল ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের আবুল হোসেনের ছেলে। রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
র‌্যাব-৭ সিপিসি-১ ফেনী ক্যাম্পের কোম্পনী কমান্ডার মেজর আহম্মেদ হোসেন মহি উদ্দিন জানান, ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের ধলিয়া গ্রামের মিয়াজি বাড়িতে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশে মাদক বিক্রেতা মো. রসুল আহম্মদ বলি অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শনিবার মধ্যরাতে অভিযান চালায়। এসময় একশত পিছ ইয়াবা টেবলেট, দেড় কেজি গাঁজা, ৬১ বোতল ফেন্সিডিল, ১৯ বোতল বিদেশী মদ, দুটি ছোরা, একটি রাম দা ও একটি বর্ষার ফলকসহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ২০১২ সালে (৩-১১-২০১৪) ফেনী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি ও একই বছর (১২-১১-২০১২) সোনাগাজী মডেল থানায় অস্ত্র আইনে মামলা রয়েছে। রোববার সকালে আসামীকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব মোর্শেদ জানান, গ্রেফতারকৃত আসামী মো. রসুল আহম্মদ বলির বিরুদ্ধে অস্ত্র আইনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Sharing is caring!