সংবাদ বিজ্ঞপ্তি->>
জাতীয় ঐক্যমত্যের ভিত্তিতে সকল রাজনৈতিক দলের অংশগ্রহণের মাধ্যমে দেশে একটি স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হওয়া জরুরী। একমাত্র নির্বাচনই দেশকে বর্তমান সর্বগ্রাসী সংকট ও নৈরাজ্য থেকে রক্ষা করতে পারে। রাজনীতিবিদরা যদি তাদের দায়িত্ব পালনে ব্যর্থ হয় তাহলে ভবিষ্যতে তাদের চরম মাসুল দিতে হবে। এমনকি গণতন্ত্র বিপন্ন হয়ে পড়তে পারে।

ফেনী জেলা জাতীয় পার্টির উদ্যোগে আজ(১৭ নভেম্বর’২০১৭ইং)শুক্রবার বিকাল ৪টায় ফেনীস্থ মিডনাইট হোটেল মিলনায়তনে এক জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ফেনী জেলা জাতীয় পার্টি আহবায়ক রিন্টু আনোয়ার এসব কথা বলেন।
ফেনী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইঞ্জিনিয়ার খোন্দকার নজরুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টি নেতা-কুতুবুদ্দিন হায়দার,মজিবর রহমান বাবুল, আব্দুল ওয়াদুদ, আবু সুফিয়ান,মীর ইউছুফ, আজিজুল রশিদ মিলন, মীর আবু ইউছুফ,এ্যাড.রবিউল হক রবি, আলমগীর কবীর ভূইয়া, হোসেন রাজা চৌধুরী,মাষ্টার আনিছুর রহমান,মজিবুল হক মানিক,শফিকুর রহমান,জাফর উল্লাহ,বকুল, যুবনেতা রেজাউল গনি পলাশ, নয়ন, বাবলু,নবীসহ বিভিন্ন উপজেলা, পৌরসভা ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

রিন্টু আনোয়ার আরো বলেন, আমাদের ভুললে চলবে না যে আমরা একই দেশের নাগরিক। কোন কোন প্রশ্নে এমন কি মৌলিক প্রশ্নেও আমাদের মধ্যে মতপার্থক্য থাকতে পারে, কিন্তু ব্যক্তি বা দলের চাইতে দেশ অনেক বড়। দেশের অমানিসার ঘোর অন্ধকার নেমে আসার পূর্বেই আমাদের জাতীয় ঐক্য ও রাজনৈতিক প্রক্রিয়ার মাধ্যমে বর্তমান সংকট থেকে আমাদের উত্তোরণ ঘটাতে হবে।

সংখ্যালঘুদের বিষয়ে তিনি বলেন, সংখ্যালঘু সম্প্রদায় আমাদের আমানত। তাদের জান-মাল-ইজ্জত-সম্মান-সম্পত্তি-উপাসনালয় রক্ষা করা আমাদের ঈমানী দায়িত্ব। ধর্মপ্রাণ সকল মুসলমানদের এই দায়িত্ব পালন করা উচিৎ। ইতিমধ্যে দুর্বৃত্তদের হামলায় যেসব সংখ্যালঘু নাগরিকের বাড়িঘর, সম্পত্তি, ব্যবসা প্রতিষ্ঠান ধ্বংস করা হয়েছে, তার দ্বিগুন ক্ষতিপূরণ প্রদানের জন্য আমরা সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। একই সাথে যারা এই ঘটনার সাথে জড়িত তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান এবং সংখ্যালঘুদের উপযুক্ত নিরাপত্তা বিধানের জোর দাবী জানাচ্ছি।