বিশেষ প্রতিনিধি->>
ফেনীর দাগনভূইয়ায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুনের বাড়িতে তার ছোট ভাই সাইফুদ্দিন লিটুর ঘর থেকে মাদকদ্রব্য ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে মাদক বিরোধী টাস্কফোর্স। মঙ্গলবার বিকেলে উপজেলার রাজাপুর ইউনিয়নের কামার পুকুরিয়া গ্রামে জেলা প্রশাসনের সহকারী কমিশনার (নির্বাহী ম্যাজিস্ট্রেট) সোহেল রানা মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে মাদকদ্রব্য ও দেশীয় অস্ত্র উদ্ধার করে। অভিযুক্ত সাইফুদ্দিন লিটু ওরফে প্রকাশ লিট্টা এই উপজেলার মাদকের ডন হিসেবে পরিচিত।
জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও মাদক বিরোধী

টাস্কফোর্সের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রাশসনের মাদক বিরোধী টাস্কফোর্স মঙ্গলবার দুপুরে দাগনভূইয়া উপজেলার ভাইস চেয়ারম্যানের বাড়িতে অভিযান চালায়। এসময় তার ভাই সাইফুদ্দিন লিটুর ঘর থেকে ১৩ বোতল ফেন্সিডিল, মাদক ব্যবহারের বিপুল পরিমাণ সামগ্রী, দুটি চাপাতি উদ্ধার করে। পরে তার ঘরের পেছনের বাগান থেকে ফেন্সিডিলের কয়েক’শ খালি বোতল উদ্ধার করা হয়। অভিযানের খবর পেয়ে মোবাইল ফোন রেখে লিটু পালিয়ে গেলেও ভাইস চেয়ারম্যান জয়নাল আবদীন মামুন বাড়িতে ছিলেন।

অভিযান শেষে অভিযুক্ত লিটুর বিরুদ্ধে নিয়মিত মামলা করার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পরিদর্শককে নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ইকবালুর রহমান উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, অভিযুক্ত লিটুর বিরুদ্ধে উপজেলার রাজাপুরে মা ও মেয়েকে ধর্ষনরে ঘটনায় দায়ের করা মামলাটি আদালতে চলমান রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে মাদক, অস্ত্র, সন্ত্রাস ও ধর্ষনের একাধিক অভিযোগ রয়েছে।