বিনোদন ডেস্ক->>

দীর্ঘদিন থেমে থাকার পর শুরু হচ্ছে শাকিব খানের ‘অপারেশন অগ্নিপথ’ চলচ্চিত্রের শুটিং। এ পর্বে শাকিবের নায়িকা হিসেবে যুক্ত হচ্ছেন নবাগতা সূচনা আজাদ।

মুক্তির পরপরই আলোচনায় এসেছিলো তরুণ নির্মাতা আশিকুর রহমানের ‘কিস্তিমাত’ চলচ্চিত্রটি। এ চলচ্চিত্রটির পর তিনি নির্মাণ করছেন ‘অপারেশন অগ্নিপথ’। চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান।

নায়কের শিডিউল জটিলতায় বেশ কিছুদিন চলচ্চিত্রটির নির্মাণকাজ আটকে থাকলেও নির্মাতা জানালেন খুব শিগগিরই সে জটিলতা কাটিয়ে শুটিংয়ে ফিরছেন শাকিব। চলচ্চিত্রটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শিবা আলী খান। নতুন যাত্রায় তার সঙ্গে যুক্ত হচ্ছেন নবাগতা সূচনা আজাদ।

র‌্যাম্প ও ছোটপর্দায় দীর্ঘদিন কাজ করার পর চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে তার। চলচ্চিত্রটিতে তাকে দেখা যাবে শাকিব খানের সহযোগী এক হ্যাকারের চরিত্রে।

এ প্রসঙ্গে সূচনা বলেন, “মিডিয়াতে কাজ শুরু করেছি চলচ্চিত্র অভিনেত্রী হবো বলেই। এজন্য দিনের পর দিন কষ্ট করে যাচ্ছি। সম্প্রতি আশিকুর রহমানের ‘অপারেশন অগ্নিপথ’-এ চুক্তিবদ্ধ হয়েছি। নিজের সর্বোচ্চ দিয়ে কাজটি করতে চাই। সেই সাথে সবার দোয়াও চাই এবং নতুন হিসেবে সবার সহযোগিতাও প্রত্যাশা করছি।”

নির্মাতা বললেন, “চরিত্রটির জন্য যেমনটা খুঁজছি, সূচনাও ঠিক তেমনি। তাই সূচনাকে ছবিটিতে নেয়া হয়েছে। তাছাড়া কাজের প্রতি একজন শিল্পীর যেমন আগ্রহ থাকা প্রয়োজন, তেমনটাই আমি তার মধ্যে পেয়েছি। সবমিলিয়ে ভাল কিছু হবে বলেই আশা করছি।”

ছবিটির প্রথম দিকের শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। এবার ছবিটির শুটিং হবে ব্যাংকক ও বাংলাদেশের বিভিন্ন লোকেশনে। চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন সূচনা। জানালেন, নিয়মিত তালিম নিচ্ছেন ড্যান্স ও ফাইটের। চলচ্চিত্রটির আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিশা সওদাগর ও টাইগার রবিকে।