দাগনভূইয়া প্রতিনিধি->>
নামাজের গুরুত্ব দিয়ে দাগনভূইয়ায় পথ সভা না করে অনুষ্ঠানস্থল ত্যাগ করলেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।শনিবার সন্ধ্যায় নিজবাড়ী কোম্পানিগন্জ উপজেলা থেকে ফেনী ফেরার পথে দাগনভূইয়া আ’লীগের নেতাকর্মিরা তাৎক্ষনিক বাজারের জিরো পয়েন্টে এক পথ সভার আয়োজন করলে তিনি পথসভা না করে ফেনীর উদ্দেশ্যে রওয়ানা হন।

দলীয় সূত্র জানায়,ওই দিন সন্ধ্যায় সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের তার গ্রামের বাড়ি থেকে ফেনীর উদ্দেশ্যে রওয়ানা দিলে দাগনভূইয়া আওয়ামীলীগের নেতা কর্মিরা বাজারের জিরো পয়েন্টে এক পথ সভার আয়োজন করে।মন্ত্রী বাজারের জিরো পয়েন্টে পৌঁছানো মাত্রই এশার নামাজের আযান শুরু হয়।এসময় নেতা কর্মিরা শ্লোগান দিতে থাকলে মন্ত্রী ক্ষোভ প্রকাশ করে শ্লোগান বন্ধের নির্দেশ দেয়।পরে মন্ত্রী নামাজ পড়ার গুরুত্ব দেখিয়ে পথ সভা না করে অনুষ্ঠান স্থল ত্যাগ করেন।
এব্যাপারে দাগনভূইয়া উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন জানান,মন্ত্রী মহোদয় ফেনীতে গিয়ে তারাবীর নামাজ পড়বেন তাই পথ সভা না করে চলে গেছেন।

এসময় দাগনভূইয়া উপজেলা চেয়ারমান দিদারুল কবির রতন,ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুন,ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল,মুক্তিযাদ্ধা কমান্ডার শরিয়ত উল্যাহ বাঙ্গালিসহ দলের প্রায় হাজার খানেক নেতাকর্মি উপস্থিত ছিলেন।