বিশেষ প্রতিনিধি->>
পরশুরামের সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রকিব হায়দারের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলার রায়ের দিন ধার্য করা হয়েছে আগামী ১৭ মে। ৮ মে সোমবার দিন ধার্য তারিখে দ্রুত বিচারকের আদালতের বিচারক তৌহিদুল ইসলাম মামলার রায়ের জন্য এই তারিখ ধার্য করেছেন।

গত বছরের ৬ মে শুক্রবার ফেনীর পরশুরামে নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খানের আগমন উপলক্ষে সভাস্থলে চিথলিয়া ন্যাশানাল আইডিয়াল স্কুলে সামনে স্থানীয় আওয়ামীলীগ নেতারা হামলা চলিয়ে পরশুরামের ইউএনও এইচ এম রকিব হায়দারকে পিঠিয়ে গুরতর আহত করে।

ওই দিন পরশুরাম থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা হয় । মামলায় ফেনী জেলা আওয়ামীলীগ সহ সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, চিথলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন বুইজ্জা, তার ভাই ফারুক,পরশুরাম পৌরসভার কাউন্সিলর আবদুল মান্নান সহ ৭ জনকে নামীয় আসামী করে অজ্ঞাত আরো ১০/১৫ জনকে আসামী করা হয়েছে।
গত বছরের ১১ মে তারিখে খায়রুল বাশার মজুমদার তফন ও জসিম উদ্দিন বুইজ্জা আদালতে আত্নসমর্পন করলে বিচারক তাদের জামিনের আবেদন না মন্জুর করে জেল হাজতে প্রেরন করে।

পরে দু’জনেই ২০ দিন কারাভোগের পর জামিন পান। বর্তমানে এমামলার সব আসামী জামিনে রয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা পরশুরাম থানার ওসি আবুল কাশেম চৌধুরী গত বছরের ১৫ মে তারিখে খায়রুল বাশার মজুমদার তপন,জসিম উদ্দিন বুইজ্জা, আবদুল মান্নান, ফারুখ সহ আসামীদের অভিযুক্ত করে আদালতে চার্জসীট দাখিল করেন।
আদালত মামলার চার্জ গঠন করে স্বাক্ষী গ্রহন শেষে যুক্তিতর্ক উপস্থাপন ও শুনানী শেষে মামলায় রায়ের জন্য আগামী ১৭ মে ধার্য করেন।