IMAG0083monir

সৌরভ পাটোয়ারী ৭ আগষ্ট:
ফেনীতে স্বেচ্ছাসেবক দলের ডাকে অর্ধদিবস হরতাল ঢিলেঢালা ভাবে চলছে। সকাল ১০ থেকে ১১টা পযন্ত হরতাল চলাকালে শহরের ট্রংক রোডে ও শহদিুল্ল কায়সার সডকে ২ সিএনজি ও ৮ ব্যাটারী চালিত অটো ভাংচুর করেছে পিকেটাররা। এ সময় বেশ কয়টি রিক্সাও ভাংচুর করে তার বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়।

প্রত্যক্ষর্দশী সূত্রে জানা গেছে ফেনী শহরের এএকে রোডস্থ পাঠান বাডী রাস্তার মাথায় ৪ টি ব্যাটারী চালিত অটো ও ফেনী শহরের ট্রাংক রোডস্থ ফেনী বড মসজিদের সামনে ২টি সিএনজি চালিত অটো ও ৪ টি ব্যটারী চালিত অটো ভাংচুর করেছে পিকেটারা। নাশকতা রোধে শহরের গুরুত্বফ’র্ন স্থানে পুলিশ মোতায়েন রয়েছে। সরকারী অফিস-আদালত খোলা রয়েছে । সডকে দোকান পাট বন্ধ রয়েছে।
হরতাল সমর্থনে কোনো মিছিল করতে দেখা যায়নি।
ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনির হোসেনকে কুপিয়ে হত্যার পতিবাদে এ হরতালের ডাক দিয়েছে ।

গত বুধবার বিকেলে শহরের তাকিয়া মসজিদে তার জানাযা ও ফেনী প্রেস ক্লাবের সামনে সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কপিল উদ্দিন মামুন এ ঘোষণা দেন।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবু তাহের, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মিস্ট
উল্লেখ্য-ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের সুন্দর পুর বাজারে গতকাল সন্ধ্যা ৬ টায় শান্ত পরিবেশে বালি গাঁও ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মো আইয়ুব এর দোকানে বসা অবস্থায় বালি গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামাল মেম্বার, যুবলীগের ক্যাডার টাইগার জয়নাল,ছাত্রলীগের সভাপতি জিয়া উদ্দিন বাবলু, সাধারন সম্পাদক বেলাল এর নেতৃত্বে ২০/২৫ জন অজ্ঞাত অস্ত্র ধারী বালি গাঁও ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মোঃ আইয়ুব ও বালি গাঁও ইউনিয়নস্বেচ্ছাসেবক দলের সাধারন মোস্তফা মনিরকে এলোপাথারী কুপিয়ে আহত করে এই সময় মোস্তফা মনিরকে চিকিৎসার জন্যে সোনাগাজী নেওয়া পথে কুড়ির হাট কালি বাড়ীর সম্মুখে পৌছলে উল্লেখিত সন্ত্রাসীরা আবারো হামলা চালায় এতে মোস্তফা মনির জীবন সংকটাপন্ন হলে তাকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করলে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

Sharing is caring!