সংবাদ বিজ্ঞপ্তি->>
ফেনী সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০ বৎসর পূর্তি উদযাপনের লক্ষ্যে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের এক সভা রবিবার অনুষ্ঠিত হয় ।উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় চেয়ারম্যান জনাব মোক্তার হোসেইন,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক জনাব আক্তার হোসেন,সভায় বিভাগীয় চেয়ারম্যান জনাব মোক্তার হোসেইন কে প্রধান উপদেষ্ঠা এবং সহকারী অধ্যাপক আক্তার হোসেন ,প্রভাষক মোবাশ্বেরা আক্তার ও কামরুন নাহার কে উপদেষ্টা করে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।
এতে ১৯৯৭-৯৮ ব্যাচের প্রাক্তন ছাত্র জনাব ইকবাল হোসেন কে আহবায়ক এবং ২০০৬-0৭ব্যাচের মোঃ নজরুল ইসলামকে সদ্স্য সচিব করে ১৩সদস্য বিশিষ্ট উদযাপন কমিটি গঠন করা হয়।কমিটির অপর সদস্যরা হলো- পারভেজ মাহমুদ হিমু (যুগ্নআহবায়ক),তোফায়েল আহাম্মেদ তপু (যুগ্ন আহাবায়ক)সদস্য মুহাম্মদ ফজলুল হক, সৈয়দ আছিব উদ্দিন হায়দার,সিরাজুল হক জনি, শিমুল কুমার নাথ,জিয়াউল হক দিদার,এস আলম ভুইয়া অপু,আলাউদ্দিন রায়হান,মোহাম্মদ ইলিয়াছ,আলাউদ্দিন প্রমুখ।

সভায় অনুষ্ঠানের সম্ভাব্য তারিখ আগামী ৬ ই মে ২০১৭ রোজ শনিবার নির্ধারন করা হয় । রেজিস্ট্রেশন ফি ধরা হয় প্রাক্তন ছাত্র ১০০০ টাকা,বর্তমান ছাত্র ৫০০ শত টাকা এবং অতিথী ৩০০ শত টাকা।দুই পর্বে অনুষ্ঠিতব্য উক্ত অনুষ্ঠানের প্রথমার্ধে প্রাক্তন ও বর্তমান ছাত্র শিক্ষকদের মিলনমেলা ও স্মতিচারন এবং দ্বিতীয়ার্ধে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে ।রেজিস্ট্রেশনকৃত সকল প্রাক্তন ও বর্তমান দের জন্য একটি ক্রেস্ট,টি-শাট,রঙ্গিন সুভ্যেনিয়র এবং দুপুরের খাবারের এর ব্যাবস্হা থাকবে।
ফেনী সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বর্তমান ও প্রাক্তন ছাত্রছাত্রীদের কে রেজিষ্ট্রেশন করার আহব্বান জানানো হয় উদযাপন কমিটির পক্ষ থেকে।