ছাগলনাইয়া :ছাগলনাইয়া উপজেলায় মজুমদার সিএনজি স্টেশনে গাড়িতে গ্যাস ভরার সময় বিস্ফোরণ ঘটে সিএনজি চালক ও কর্মচারীসহ আহত হয়েছেন ৩০ জন। রোববার বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরতর আহতরা হলেন- সিএনজি ড্রাইভার এয়ার আহম্মদ (৪৫) বাংলা বাজার, হারুন (৩০) ইজ্জতপুর,নুর আলম (৩৫) ইসলামপুর, জাহাঙ্গীর (২০) পেনাপুষ্কুনি, মামুন চৌধুরী (৩২) জগন্নাথ সোনাপুর, বাপ্পী (১৯) দেবপুর, রফিকুল ইসলাম (৪২) বাঘমারা, পলয়দেব (১৪) ডুবাকুঞ্জ, নুরুল আমিন (৫৪) দাগনভূঞা, মীর হান্নান (২৪) দক্ষিণ তারাঘোছা, ওয়ামিম (৩২) অজ্ঞাত, আবু সৈদয় (১৫) আমজাদ হাট, আবদুল রহিম (৩২) নিকুঞ্জরা। এদের মুখমন্ডলসহ শরীরের ২০ থেকে ৪০ ভাগ পুড়ে গেছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়।

আহতদের প্রথমে ছাগলনাইয়া হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়। ফেনী সদর হাসপাতালের কর্তৃপক্ষ গুরুত্বর আহত দেখে ঢাকা ও চট্টগ্রামে বার্ড ইউনিটে স্থানান্তর করে।

এলাকাবাসী জানায়, রোববার বেলা দেড়টার দিকে ফেনী ছাগলনাইয়া বাশপাড়া নামক স্থানে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের পাশে অবস্থিত মজুমদার সিএনজি ফিলিংস্টেশনে সিএনজি চালিত অটোরিকশায় গ্যাস ভরার সময় হঠাৎ করে বিস্ফোরণ ঘটে। এতে সিএনজি চালক ও স্টেশনের কর্মচারীসহ ৩০ জন আহত হন। এ সময় স্টেশনে গ্যাস নেওয়ার জন্য আসা সিএনজি ড্রাইভার কর্মচারীসহ আহত অবস্থায় দিকবিদিক ছোটাছুটি করতে দেখা যায়।

এ সময় ফায়ার সার্ভিস পুলিশ ও এলাকাবাসী সহয়তায় আহতদের প্রথমে ছাগলনাইয়া পরে ফেনীতে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাদের ঢাকা ও চট্টগ্রাম স্থানান্তর করা হয়।

ছাগলনাইয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুয়াজ্জম হোসেন এই বিস্ফোরণের সত্যতা স্বীকার করেন।