ফুলগাজী প্রতিনিধি:১৫ জুন,২০১৪
ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরাম হত্যাকাণ্ডের প্রধান আসামি ও বিএনপি নেতা মাহতাব উদ্দিন চৌধুরী মিনারের মুক্তির দাবিতে ফুলগাজীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মিনার মুক্তি পরিষদ।রোববার বিকেলে ফুলগাজীর মুন্সীরহাটে এসব কর্মসূচি পালিত হয়।

জানাযায়, বিকেলে মুন্সীরহাটে মিনার মুক্তি পরিষদের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একটি সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- ফেনী জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আবু তাহের, সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মেসবাহ উদ্দিন, জেলা জাসাসের আহ্বায়ক ফজলুর রহমান বকুল, সদস্য সচিব হাফিজুর রহমান, ফুলগাজী উপজেলা জাসাসের আহ্বায়ক গোলাপ চেয়ারম্যান প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আলোচিত এ হত্যাকাণ্ডকে ধামাচাপা দেওয়ার জন্য মূল আসামিদের গ্রেফতার না করে বিএনপি নেতা মিনার চৌধুরীকে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে অমানবিক নির্যাতন করা হচ্ছে।

গত ২০ মে ফেনী শহরের একাডেমি সড়কের বিলাসী সিনেমার সামনে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও গুলি করে হত্যার পর একরামসহ তাকে বহনকারী গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়।