স্টাফ রিপোর্টার :
রাজনীতি যারযার উন্নয়ন সবার,রাজনীতি প্রত্যেক্ষের ব্যক্তিগত ব্যপার যার রাজনীতি তার সাথে রেখে আমি এবং আমার কাউন্সিলররা মিলে ফেনী পৌরসভার উন্নয়নে কাজ করে যাবো, উন্নয়নই হবে আমাদের একমাত্র লক্ষ। ২৪ এপ্রিল বৃহস্পতিবার ফেনী পৌরসভার দায়িত্ব ভার গ্রহন কালে কথাগুলো বলেন ফেনী পৌর সভার নবনির্বাচিত মেয়র হাজী আলাউদ্দিন।
এসময় তিনি আরো বলেন আমি এক জাঁক মেধাবী,দক্ষ কাউন্সিরলর এবং মহিলা কাউন্সিলর পেয়েছি আশা করব উনারা সকলে সাবেক মেয়র নিজাম উদ্দিন হাজারীকে যেভাবে সহযোগীতা করেছে আমাকেও সেভাবে সহযোগীতা করবে সবার আন্তরিক প্রচেষ্ঠা থাকলে আমরা ফেনী পৌরসভাকে সারা বাংলাদেশের মধ্যে সেরা পৌরসভায় রুপান্তরিত করতে পারব ।
ইতোমধ্যেই ফেনী পৌরসভাকে সারা বাংলাদেশের মধ্যে একটি মডেল পৌরসভায় রুপান্তরিত করেছে সাবেক পৌর মেয়র ফেনী -২ মাননীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী আমি এবং আমার কাউন্সিলররা সবাই মিলে সে ধারাবাহিকতা বজায় রাখবো। সাংবাদিকদের উদ্দেশ্য করে মেয়র হাজী আলাউদ্দিন বলেন, সাংবাদিকরা আমার জন্য যা করেছেন তা আমারা হৃদয়ে আজীবন গেঁথে থাকবে ভবিষ্যতেও উন্নয়নের স্বার্থে যাতে আপনাদের সহযোগীতা অব্যাহত থাকে সে আশাবাদ করছি।
সকাল ১০টায় মেয়রের কার্যালয়ে দায়িত্ব প্রাপ্ত ভারপ্রাপ্ত মেয়র মোসলেহ উদ্দিন হাজারী বাদল হাজী আলাউদ্দিনকে পৌরসবার সকল দায়-দায়িত্ব বুঝিয়ে দেন এসময় প্যানেল মেয়র সাইফুদ্দিন সাইফুসহ পৌরসভার সকল কাউন্সিররা উপস্থিত ছিলেন।
দায়িত্বভার গ্রহনের পর মেয়রকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন ফেনী চেম্বারের সভাপতি আবদুর রকীব কাজমী, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সভাপতি ফারুক হারুন, ফেনী জেলা জাতয়ি পার্টির সভাপতি মোঃ মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক কেবিএম জাহাঙ্গীর আলম, ফুলগাজী উপজেলা চেয়্যারম্যান একরামুল হক একরাম, পৌরসভার কাউন্সিলর, কমকর্তা-কর্মচারী,জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠন ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
দায়িত্ব গ্রহনরে পূর্বে মেয়র হাজী আলাউদ্দিন তাঁর দাদা সাবেক ফেনী পৌরসভার চেয়্যারমান আবু বক্করের  কবর জিয়ারাত করেন এসময় তিনি অশ্রুসিক্ত নয়নে তার দাদার স্বৃতি চারন করেন এবং বলেন আমার দাদা একদিন স্বপ্ন দেখতেন আমি একদিন ফেনী পৌরসভার মেয়র নির্বাচিত হব, আজ আল্লাহ আমার দাদার সে স্বপ্ন পূরন করেছে । আজকের এই দিনে আমি রামপুরের সকল মুরব্বী,গন্যমান্য সবার সহযোগীতা কামনা করছি যাতে আমি আমার দায়িত্ব যথাযথ ভাবে পালন করতেক পারি। পরে রামপুরের সকল জনগনকে সাথে নিয়ে তিনি পৌরসভায় দায়িত্ব ভার গ্রহন করতে যান।